দ্রুত কম্পিউটারের ফাইল খুজতে ব্যবহার করুন Everything Search

আসসালামু আলাইকুম,
আশাকরি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমাদের কম্পিউটারের অসংখ ফাইল দ্রুত ফোল্ডার খুজে বের করার জন্য ব্যবহার করুন Everything Search এটি একটি ফ্রিওয়্যার সফটওয়্যার, আমাদের দেশের এক সফটওয়্যার ডেভলপারের তৈরি করা।

hasan21bd.blogspot.com
এই সফটওয়্যার এর মাধ্যমে আপনার কম্পিউটারের যে কোন ড্রাইভের ভিডিও ফাইল, অডিও ফাইল, পিকচার সহ যে কোন ফ্যরমেটের ফাইল ফোল্ডার খুব দ্রুত সময়ে খুজে বের করতে পারবেন। এটি কুব ছোট একটি সফটওয়্যার তাই এটি ব্যবহার করার কারণে আপনার কম্পিউটার স্লো হবে না।

এটি ব্যবহার করে আপনি অন্য কোন কম্পিউটার থেকে প্রয়োজনিয় সফটওয়্যার সহ যে কোন ফাইল দ্রুত খুজে বের করে নিতে পারবেন। তবে এটি 64 বিট এবং 32 বিটের জন্য পৃথক Verstion ডাউনলোড করে ব্যবহার করতে হবে। আপনার যেটি প্রয়োজন সেটি ডাউনলোড করে ব্যবহার করুন। নিচের লিংকে থেকে ডাউনলোড করে নিন।


Download Everything Search
সফটওয়্যারটি ডাউনলোড করার পরে ইন্সটল করুন। এর পর ওপেন করলেই ছবির মত একটি  ইন্টারফেস আসবে।উপরের Search অপশনের মাধ্যমে আপনার প্রয়োজনিয় ডকুমেন্টের নাম বাংলা অথবা ইংরেজিতে লিখে কিবোড এর ইন্টার বাটন প্রেস করলে সেই নামে কোন ফাইল থাকলে নিমেষেই খুজে বের করে দিবে।

hasan21bd.blogspot.com

আশাকরি সফটওয়্যারটি আপনাদের অনেক উপকারে আসবে। এই টিউটোরিয়ালটি কেমন লাগল কমেন্ট করে জানাবেন,আল্লাহাফেজ।দ্রুত কম্পিউটারের ফাইল খুজতে ব্যবহার করুন Everything Search

No comments:

Post a Comment